নবাবপুর পাইকারি ইলেকট্রিক মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

আপনি যদি অল্প পুঁজিতে ব্যবসা করতে চান, তাহলে ইলেকট্রিক আইটেম হতে পারে অন্যতম পছন্দ। আর এ ব্যবসাটি শুরু করতে চাইলে ঢাকার নবাবপুর থেকে পণ্য কিনতে পারবেন খুবই অল্প দামে। ইলেকট্রিক পণ্যের জন্য নবাবপুর পাইকারি ইলেকট্রিক মার্কেট খুবই বিখ্যাত।

এখানে রয়েছে ইলেকট্রিক পণ্যেই বহু পাইকারি দোকান। সরাসরি এই পাইকারি মার্কেট থেকে পণ্য কিনতে পারলে আপনার এলাকায় খুব সহজেই ২ থেকে ৩ গুণ লাভ করতে পারবেন।

ইলেকট্রিক ব্যবসা সম্পর্কে ধারণা দিতে বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার গুলিস্তান নবাবপুরের তাজ ইলেকট্রিক মার্কেটে। বহু ইলেকট্রিক দোকানের পাশাপাশি মার্কেটটিতে রয়েছে মা ইলেকট্রিক এন্ড কোং এর বড় একটি শো রুম। এখানে পাবেন সব ধরনের ইলেকট্রিক আইটেম।

এখান থেকে হোলসেল দামে পণ্য কিনে আপনি শুরু করতে পারেন নতুন ব্যবসা।

নবাবপুর পাইকারি ইলেকট্রিক মার্কেট নিয়ে বিজসেন বিডি’র ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মা ইলেকট্রিক এন্ড কোং

দোকান: ৬/৭, তাজ ইলেকট্রিক মার্কেট

গুলিস্তান নবাবপুর, ঢাকা

মোবাইল: 01712 113 268, 01829 352 605

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

nawabpur electric market, nawabpur electric market off day, nawabpur, electric market, nawabpur Wholesale electric market, নবাবপুর ইলেকট্রিক মার্কেট, ইলেকট্রিক হোলসেল মার্কেট,ইলেকটিক মার্কেট,  সুইচ, সকেট, বিআরবি তার, মা এন্টারপ্রাইজ, নবাবপুর মার্কেট