তালা চাবির হোলসেল মার্কেট

নির্বাচিত পোস্ট হার্ডওয়্যার

হার্ডওয়্যার সামগ্রী নিয়ে ব্যবসা করা খুবই লাভজনক। এরইমধ্যে হার্ডওয়্যারের বিভিন্ন আইটেম নিয়ে আপনাদের জন্য কনটেন্ট তৈরী করেছি।

এবার ধারণা দেব হার্ডওয়্যারের খুবই চাহিদাসম্পন্ন একটি আইটেম তালা চাবির ব্যবসার বিষয়ে। আমরা এসেছি রাজধানী ঢাকার ইমামগঞ্জে। এটিই দেশের অন্যতম বৃহৎ হার্ডওয়্যারের পাইকারি মার্কেট। এখান থেকে তালা হোলসেল কিনে আপনি নিজেই শুরু করতে পারেন পাইকারি ব্যবসা।

এখানকার মো. মাইনুদ্দিন সুমনের মালিকানাধীন মেসার্স শামীর আরা হার্ডওয়ারে পাওয়া যায় বিভিন্ন তালার কালেকশন। হার্ডওয়্যারের পাইকারি দোকান হওয়ায় এখানে ২০ টাকায় পাওয়া যায় তালা চাবি।

তালা চাবির হোলসেল মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স শামীম আরা হার্ডওয়ার

২৩/২, ইমামগঞ্জ বাজার লেন

ইমামগঞ্জ, ঢাকা ১২১১

মোবাইল: 01401 090 964, 02 57 31 32 33

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

hardware wholesale market in bangladesh, hardware wholesale market in dhaka, hardware item wholesaler, hardware importer in bangladesh, nawabpur hardware market, tools bd, hardware unboxed, hardware, lock business, হার্ডওয়্যার পাইকারি মার্কেট, হার্ডওয়্যার ব্যবসা, হার্ডওয়্যার মালামাল, হার্ডওয়্যার সামগ্রী, হার্ডওয়ার মালামাল, হার্ডওয়ার দোকানের ব্যবসা, হার্ডওয়ার হোলসেল মার্কেট, তালার পাইকারি মার্কেট, তালা চবি