ট্রাউজারের পাইকারি মার্কেট

পোশাক

ঠিক এই মুহূর্তে হয়তো আপনার মাথার ভেতর ঘুরছে ক্যারিয়ারের চিন্তা। হয়তো ভাবছেন, কালই নতুন কোন এক অফিসে যাবেন চাকরির সন্ধানে।

কিন্তু এটা কি একবার ভেবেছেন, ব্যবসা শুরু করে উদ্যোক্তা হওয়ার মাধ্যমে কত মানুষ নিজেদের সফল হিসেবে বিশ্ব দরবারে প্রমাণ করেছেন? তারা পারলে আপনি কেন পারবেন না?

আমাদের বিশ্বাস সঠিক তথ্য পেলে আপনিও হতে পারেন সফল একজন ব্যবসায়ী। সঠিক জায়গা থেকে সঠিক পণ্য কিনতে পারলে খুব সহজেই লাভবান হওয়া যায়। আপনাদের ধারনা দেব ট্রাউজার এবং শর্টপ্যান্টের ব্যবসা সম্পর্কে।

দেশের অন্যতম বড় পাইকারি মাকেট, গুলিস্তানের ঢাকা ট্রেড সেন্টারে রয়েছে ট্রাউজার এবং শর্টপ্যান্টের বেশ কয়েকটি পাইকারি দোকান। এখান থেকে খুব অল্প দামে পণ্য কিনে শুরু করতে পারেন নতুন ব্যবসা।

এসব পণ্যের দাম সম্পর্কে ধারণা দিতে আমরা গিয়েছিলাম ঢাকা ট্রেড সেন্টারের চতুর্থ তলার মা বাবার দোয়া গার্মেন্টেসে। বর্তমান বাজারে ট্রাউজার এবং শর্টসের খুবই কদর। তাই আপনি চাইলে সহজেই এই ব্যবসাটি শুরু করতে পারেন।

ট্রাউজারের পাইকারি মার্কেট বিজনেস বিডি ইউটিউব চ্যানেলে:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মা বাবার দোয়া গার্মেন্টস

দোকান নং: ৩০, ঢাকা ট্রেড সেন্টার (চতুর্থ তলা)

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01777 288 214

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
Both parties are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

আপনি আরো খুঁজতে পারেন:

trouser wholesale business bangladesh, dhaka trade center, short pant, short pants business bd, gulistan market, ট্রাউজার, ট্রাউজার ব্যবসা, শর্ট প্যান্ট, টু কোয়ার্টার প্যান্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, ট্রাউজার প্যান্ট, শর্ট প্যান্ট ব্যবসা, ট্রাউজার পাইকারি মার্কেট, ঢাকা ট্রেড সেন্টার, গুলিস্তান মার্কেট