টি শার্টের পাইকারি মার্কেট

পোশাক

রাজধানী ঢাকার এই ব্যস্ত রাস্তায় যে মানুষদের দেখছেন, তাদের অধিকাংশই হয়তো ছুটছে চাকরির সন্ধানে। কিন্তু দিন শেষে খালি হাতেই ফিরতে হয় বেশিরভাগকে। হয়তো দীর্ঘ শিক্ষা জীবন শেষে একটি চাকরি মিললেও বেতন খুবই কম।

আপনার বেলায়ও হয়তো বিষয়টা একই রকম। কিন্তু একবার কি ভেবেছেন, আপনার বড় হওয়ার স্বপ্নগুলো হয়তো লুকিয়ে আছে আপনার আশপাশেই। রাজধানীর গুলিস্তানের ঢাকা ট্রেড সুপার মার্কেট দেশের অন্যতম বৃহৎ পাইকারি বাজার। এখান থেকে সরাসরি খুবই অল্প দামে পণ্য কিনে, নতুন ব্যবসা শুরু মাধ্যমে আপনিও হতে পারেন উদ্যোক্তা। অন্যকে দিতে পারেন চাকরি। আর পুজি? সেটা নিয়ে না ভাবলেও চলবে। অনেক বড় ব্যবসায়ী আছেন, যার সফল হয়েছেন কৌশল আর পরিশ্রমের কারণে।

আপনাদের জানাবো ছেলেদের টি শার্টের পাইকারি বাজার সম্পর্কে। আমরা এসেছি ঢাকা ট্রেড সেন্টারের এরশাদ গার্মেন্টসে। আজকে আমরা জানবো কয়েকটি টি শার্টের পাইকারি দাম সম্পর্কে।

যদি আপনি অল্প পুজিতে টি শার্টের ব্যবসা শুরু করতে চান, তাহলে ফোনে যোগাযোগ করে, দোকানে না এসেই পণ্য কিনতে পারবেন।

টি শার্টের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি’তে ভিডিও

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

এরশাদ গার্মেন্টস

দোকান নং: ১২৬, ঢাকা ট্রেড সুপার মার্কেট (চতুর্থ তলা)

মোবাইল: 01675 331 099

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
Both parties are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

আপনি আরো খুঁজতে পারেন:

t shirt business in bangladesh, t shirt business start up, t shirt business, t shirt design, t shirt, t shirt printing machine, t shirt printing, টি শার্ট পাইকারি বাজার, টি শার্ট ব্যবসা, টি শার্ট প্রিন্ট, পাইকারি ব্যবসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *