জামদানি শাড়ির প্রস্তুতকারকের সন্ধান

নির্বাচিত পোস্ট পোশাক

এই যান্ত্রিক যুগেও এক একটি সুতা হাতে টেনে টেনে পরম মমতায় শাড়ি তৈরী হচ্ছে। এক একটি শাড়ি বানাতে কম করে হলেও দুদিন লেগে যাচ্ছে।

অতি সুক্ষ সুতায় ভারী ডিজাইন দিয়ে তৈরী করতে গেলে শাড়িগুলোর পিছনে দুজন লোকের মাস খানেক সময়ও লাগতে পারে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্য। এটাই তো আমাদের জামদানী। বাঙালী নারীর প্রথম পছন্দ এই জামদানী শাড়ি।

আজ খবর দেব আসল ঢাকাইয়া জামদানীর পাইকারি ব্যবসায়ীর। নারায়নগঞ্জের রূপগঞ্জ জামদানী পল্লীতে যার রয়েছে নিজস্ব কারখানা। সেখানে একদম অল্প থেকে শুরু করে ব্যববহুল জামদানী শাড়ি তৈরী হয়। সেগুলো তিনি দেশ ও বিদেশে বিক্রি করেন।

শুধু শাড়ি নয়, তিনি সরবরাহ করেন জামদানি কাপড়ের ওড়না, পাঞ্জাবী, টু পিচ ও থ্রিপিচ।

জামদানি শাড়ির প্রস্তুতকারক নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

নিশু জামদানী ওয়েভিং

ফ্যাক্টরি ব্লক: এম, রোড: ১০, বাড়ি: ২৫

দক্ষিণ বনশ্রী ( মেরাদিয়া হাটের পাশে), ঢাকা

ফ্যাক্টরি : বিসিক জামদানী পল্লী

রূপগঞ্জ, নারায়নগঞ্জ

মোবাইল: 01819 280 417

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

jamdani shari wholesale market, jamdani shari Bangladesh, jamdani shari, jamdani shari collection 2021 jamdani shari price in Bangladesh, nishu jamdani weaving factory, কম দামে জামদানি শাড়ি, জামদানি তাঁতের সন্ধান, জামদানী শাড়ির নতুন কালেকশন  ,জামদানী শাড়ী ,  জামদানী শাড়ীর দাম, জামদানী শাড়ীর দাম বাংলাদশে, ঢাকাইয়া জামদানী, জামদানী শাড়ির পাইকারি মার্কেট, জামদানী শাড়ির পাইকারি বাজার, জামদানী শাড়ির হোলসেল মার্কেট, টাঙ্গাইল জামদানী শাড়ি, ঐতিহ্যবাহী জামদানি শাড়ি, রুপগঞ্জ জামদানি পল্লী, কম দামে জামদানি, বিসিক জামদানী পল্লী, নিশু জামদানী ওয়েভিং ফ্যাক্টরি