গার্মেন্টস থেকে টি শার্ট কিনে এক্সপোর্টের ব্যবসা

পোশাক

টি শার্ট সারা বিশ্বে ভীষণ জনপ্রিয়। টি শার্ট কেনার সময় সবাই গার্মেন্টস কোয়ালিটি খোঁজেন। কিন্তু সব সময় পাওয়া যায় না।

টি শার্টের জন্য স্বনামধন্য গার্মেন্টস আদি বাংলা। এতদিন এই প্রতিষ্ঠান বিদেশে টি শার্ট রপ্তানির দিকে বেশি মনোযোগী ছিল। কিন্তু করোনার কারণে অনেক বেকার যুবক অল্প পুজিতে ব্যবসা করতে চাচ্ছে। সে কথা চিন্তা করে আদি বাংলা গার্মেন্টস এবার দেশের মধ্যে টি শার্টের পাইকারি অর্ডার নেবে।

যে কোন ব্যবসায়ী চাইলে আদি বাংলার কারখানা সংলগ্ন শোরুম থেকে স্যাম্পল দেখে টি শার্ট অর্ডার করতে পারবেন। এমনকি নিজের পছন্দ মতো ডিজাইন দিয়েও টিশার্ট বানিয়ে নিতে পারবেন। বিজসেন বিডি গিয়েছিল নারায়নগঞ্জে অবস্থিত এই গার্মেন্টসের শো রুমে।

গার্মেন্টস থেকে টি শার্ট কিনে এক্সপোর্টের ব্যবসা নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

আদি বাংলা

বনানী গার্মেন্টস ভবন (৬ষ্ঠ তলা), চটলার মাঠ

পঞ্চবটী, নারায়ণগঞ্জ

মোবাইল: 01819 430 583, 01715 221 642, 01799 913 892

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

টি শার্ট তৈরীর কারখানা, এক্সপোর্ট ব্যবসা, কম দামে টি শার্ট, পোশাক কারখানা, বায়িং হাউস, আদি বাংলা, টি শার্ট, টি শার্ট তৈরীর মেশিন, টি শার্ট ডিজাইন, পোশাকের ব্যবসা, টি শার্ট কারখানা, টি শার্ট ব্যবসা, t shirt business bangladesh, export business bd, garments factory bd, buying business, bangladesh garments factory, made in bangladesh, bd garments price, t shirt design, adi bangla