কসমেটিকস জুয়েলারির হোলসেল মার্কেট

জুয়েলারি

যারা ভাবছেন বিভিন্ন ধরনের জুয়েলারি এবং কসমেটিকস আইটেম নিয়ে ব্যবসা শুরু করবেন, তাদেরকে পণ্যগুলোর পাইকারি দাম সম্পর্কে ধারণা দেব। আমরা এসেছি দেশের অন্যতম বৃহৎ পাইকারি মার্কেট ঢাকা চকবাজারে। মার্কেটটিতে রয়েছে বিভিন্ন ধরনের পণ্যের বহু হোলসেল দোকান।

চকবাজারের চিশতিয়া সুপার মার্কেটের মাশাল্লাহ স্টোরে পাওয়া যায় বিভিন্ন ধরনের জুয়েলারি এবং কসমেটিকস আইটেম। জান্নাত ব্যাগ হাউসের বিপরীত দিকেই দোকানটির অবস্থান। জুয়েলারি পাইকারি দোকানটিতে পাবেন কানের দুল জোড়া ৩ টাকা, গলার চেন ৩ টাকা, চিরুনী ১ টাকায়।

তাই আপনি চাইলেই খুব সহজে শুরু করতে পারেন এন্টিক জুয়েলারির ব্যবসা।

কসমেটিকস জুয়েলারির হোলসেল মার্কেট:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মাশাল্লাহ স্টোর

দোকান: ৭, চিশতিয়া সুপার মার্কেট

সোয়ারীঘাট রোড, চকবাজার, ঢাকা ১২১১

মোবাইল: 01303 305 071, 01968 899 566

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

antique jewelry wholesale market dhaka, oxidised jewellery in bangladesh, imitation jewellery price in bangladesh, antique jewelry, jewelry market dhaka, jewelry design, এন্টিক জুয়েলারি হোলসেল মার্কেট, এন্টিক জুয়েলারি, এন্টিক জুয়েলারি পাইকারি মার্কেট, চকবাজার জুয়েলারি পাইকারি মার্কেট, কানের দুল, গলার চেন, কম দামে জুয়েলারি, বাহুবলি কানের দুল