এলইডি লাইটের পাইকারি মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

৩০০ টাকার একটি এলইডি লাইট মাত্র ১০০ টাকায়। এমন বিজ্ঞাপন আমরা সবাই প্রতিদিন শুনি। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য, মাত্র ১৪ টাকায়ও এলইডি লাইট পাওয়া যায়।

হ্যাঁ পাঠক, আজ আপনাদের খোঁজ দেব এমনই অবিশ্বাস্য একটি মার্কেটের। যেখানে খুবই কম দামে পাবেন বিভিন্ন ওয়াট এবং ডিজাইনের এলইডি লাইট।

রাজধানীর ঢাকার গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রিক পণ্যের পাইকারি মার্কেট। এখান থেকে অল্প দামে পণ্য কিনে আপনিও শুরু করতে পারেন নতুন ব্যবসা।

আমরা তাহসিন এন্টারপ্রাইজ থেকে বিভিন্ন ধরণের এলইডি লাইটের দাম জেনেছি। পণ্য কেনার আগে অবশ্যই এর মান এবং নিরাপদ কিনা তা যাচাই করে নিবেন। সেইসাথে বিএসটিআইয়ের অনুমোদন আছে কি-না তা তো অবশ্যই দেখবেন।

এলইডি লাইটের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স তাহশিন এন্টারপ্রাইজ

দোকান: ১৭৭, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01816 295 867, 029588058

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

এলইডি লাইটের পাইকারি মার্কেট, এলইডি লাইট, এলইডি লাইটের হোলসেল মার্কেট, এলইডি লাইটের ব্যবসা, এলইডি লাইট ব্যবসা, ইলেকট্রিক ব্যবসা, কম দামে এলইডি লাইট. সুন্দরবন স্কয়ার মার্কেট, এলইডি লাইটের কারখানা, এলইডি লাইট ইম্পর্টার, লাইটের পাইকারি মার্কেট, led light wholesale market dhaka, led light wholesale market, led light, led light business, led light factory