ইলেকট্রিক হিটারের পাইকারি মার্কেট

ইলেকট্রিক

শীতের মৌসুমে যে ক’টি ব্যবসা সবচেয়ে লাভজনক তার মধ্যে পানি গরম করার বিভিন্ন আইটেম অন্যতম। তবে শীত পুরোপুরি ঝেঁকে বসলে এসব পণ্যের দাম অনেক বেড়ে যায়। তাই আপনি যদি এগুলো নিয়ে ব্যবসা করতে চান, তাহলে শীত শুরুর আগেই কিনে রাখতে পারেন।

রাজধানী ঢাকার গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটের পাটোয়ারী ইলেকট্রিকে পাওয়া যায় বিভিন্ন ধরনের ইলেকট্রিক হিটার। মার্কেটের ৬ নম্বর গেট দিয়ে প্রবেশ করলেই পেয়ে যাবেন দোকানটি। এখানেই পাবেন পাইকারি দামে পানি গরম করার বেশকিছু হিটার।

ঢাকায় না এসেও আপনি আপনার জেলা শহরে থেকেই এসব পণ্য কিনতে পারবেন। সারাদেশে কুরিয়ার বা ট্রান্সপোর্টের মাধ্যমে পণ্য ডেলিভারি দেওয়া হয় বলে জানালেন প্রতিষ্ঠানটি কর্ণধার মোহাম্মদ মোক্তার হোসেন পাটোয়ারী।

ইলেকট্রিক হিটারের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

পাটোয়ারী ইলেকট্রিক

১৮, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট (৬ নম্বর গেইট)

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01712 800 444, 01972 800 444

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

electric heater wholesale market, electric heater Business bd, electric water heater price in bangladesh, electric heater price in bangladesh, electric kettle price in bangladesh, electric kettle, electric water heater, ইলেকট্রিক হিটার, ইলেকট্রিক কেটলি দাম, ইলেকট্রিক ওয়াটার হিটার, ইলেকট্রিক ওয়াটার হিটার দাম, ওয়াটার হিটার জগ, কম দামে ইলেকট্রিক হিটার, কম দামে ওয়াটার হিটার জগ, শীতের ব্যবসা, পানি গরম করার মেশিন, ওয়াটার হিটারের পাইকারি মার্কেট, হিটার মেশিন, ইলেকট্রিক হিটার হোলসেল মার্কেট