আতরের পাইকারি মার্কেট

ইসলামিক পণ্য নির্বাচিত পোস্ট

সুবাশে ভরপুর চারপাশ। বাহারি সব নাম আর ঘ্রাণের আতর দিয়ে সাজানো দোকনটি। আতরদানিগুলো দেখলে চোখ যেন জুড়িয়ে যায়।

হ্যাঁ পাঠক, বিজনেজ বিডি গিয়েছিল আতরের একটি পাইকারি দোকানে। যেখান থেকে আতরসহ টুপি, তজবী, জায়নামাজের মতো বিভিন্ন ইসলামিক পণ্য একেবারে অল্প দামে কিনে আপনিও শুরু করতে পারেন নতুন ব্যবসা।

রাজধানী ঢাকার চকবাজারের চক বোর্ডিয়ের নিচেই ইসলামিক পণ্যের এই দোকানটি। মাহফুজ আতর হাউজের কর্ণধার মো. মাহফুজ খান বিজনেস বিডিকে কয়েকটি ইসলামিক পণ্যের পাইকারি দাম জানিয়েছেন।

ইসলামিক পণ্যের পাইকারি দোকানটিতে আতর দেড় টাকা, টুপি ৪ টাকায় পাওয়া যায়। এছাড়াও রয়েছে সব ধরণের ইসলামিক পণ্য।

আতরের পাইকারি মার্কেট নিয়ে ভিডি:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মাহফুজ আতর হাউজ

দোকান: ২২, সুলতান ম্যানশন

৭১ চক সার্কুলার রোড, ঢাকা ১২১১

মোবাইল: 01911 120 888, 01999 984 088

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

আতরের পাইকারি দোকান, ইসলামি পণ্যের পাইকারি দোকান, টুপির হোলসেল দোকান, জায়নামাজের পাইকারি দোকান, আতরের পাইকারি মার্কেট, আতরের হোলসেল মার্কেট, মাহফুজ আতর হাউজ, মেসওয়াক, ইসলামিক ব্যবসা, ইসলামিক শপ, আতর, ইসলামিক ব্যবসা, মাহফুজ আতর হাউজ, islamic product wholesale market, islamic product, islamic shop, islamic business, islamic cap, mahfuj attar house, attar wholesale online, attar online market