অনলাইনে লেডিস ব্যাগের ব্যবসা

ব্যাগ

আমরা আশা, সঠিক তথ্য পেলে আপনিও মুক্তি পেতে পারেন বেকারত্বের অভিশাপ থেকে। কোন দোকান না নিয়ে কেবল ফেসবুকে একটি পেজ খুলে খুব সহজেই শুরু করা যায় নতুন ব্যবসা।

তবে এ ক্ষেত্রে সঠিক জায়গা থেকে কম দামে ভালো পণ্য কেনা খুবই চ্যালেঞ্জিং। এজন্যই আজ আমরা এসেছি ঢাকা চকবাজারের খাজা সুপার মার্কেটে। যেখানে খুবই কম দামে পাবেন দেশি বিদেশী বিভিন্ন ডিজাইনের ব্যাগ।

মার্কেটের মেসার্স মাছুম ব্যাগ হাউজে লেডিস ব্যাগের এক হাজারের বেশি কালেকশন রয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. সাহাদাত হোসেন মাছুম। ব্যাগের দাম শুরু ৭ টাকা থেকে। এখান থেকে পানির দামে ব্যাগ কিনে সহজেই অনলাইনে ব্যাগের ব্যবসা শুরু করা যায়। আর যেকোন স্থানে দোকান নিয়েও করা যায় এ ব্যবসাটি।

অনলাইনে লেডিস ব্যাগের ব্যবসা নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মেসার্স মাছুম ব্যাগ হাউজ

দোকান: ৪১, খাজা সুপার মার্কেট চকবাজার, সোয়ারীঘাট, ঢাকা ১২১১

মোবাইল: 01707 773 242

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

bag wholesale market chawkbazar, wholesale market chawkbazar, bag price bd, ladies bag wholesale market dhaka, bag wholesale, bag factory, ladies parts, bag market, chawkbazar bag market,  ব্যাগের পাইকারি মার্কেট, ব্যাগের ব্যবসা, ব্যাগের কারখানা, ব্যাগের হোলসেল মার্কেট, চকবাজার ব্যাগ মার্কেট, চক বাজার, চকবাজার হোলসেল মার্কেট, ব্যাগের দাম, লেডিস ব্যাগ